বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় মাশরাফীর শোকবার্তা

0
7
বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় মাশরাফীর শোকবার্তা
বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় মাশরাফীর শোকবার্তা

ডেস্ক রিপোর্ট

মঙ্গলবার (৪ এপ্রিল) রাজধানীর ঐতিহ্যবাহী মার্কেট বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহমর্মিতা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ফায়ার সাভির্সের ৫০টি ইউনিটের প্রচেষ্টায় দীর্ঘ সাড়ে ৬ ঘণ্টা পর আগুণ নিয়ন্ত্রণে আসে। কিন্তু অসংখ্য দোকান পুড়ে ছাই হলে নিঃস্ব হয় হাজার হাজার মানুষ।

মঙ্গলবার নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে এ বিষয়ে এক পোস্ট করেন মাশরাফী। সেখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের প্রতি সহমর্মিতা জানিয়ে তিনি লিখেছেন, ‘বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা। যে ক্ষতি হয়েছে সেটি অপূরণীয়। কান্না ও আর্তনাদ সামলে আবারও ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা করছি। মহান আল্লাহ আপনাদের রক্ষা করুন।’

এর আগে সকাল ৬টা ১০ মিনিটে ছড়িয়ে পড়া আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের কমপক্ষে ৫০ ইউনিট কাজ করে। বঙ্গবাজারের টিনশেড দোতলা মার্কেটটি পুরোপুরি ধ্বংসস্তূপে পরিণত হয়।

ভয়াবহ আগুন নিয়ন্ত্রণ আনতে প্রথম দিকে দেখা দেয় পানির সংকট। পরে আগুন নেভাতে হাতিরঝিল থেকে পানি সংগ্রহ করা হয়। আগুন নেভাতে বিমানবাহিনীর হেলিকপ্টার দিয়ে ওপর থেকে পানি ফেলা হয়। গাজীপুর ও নারায়ণগঞ্জ থেকেও যোগ দেয় ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট।