সালমানকে উপহার দিলেন স্ট্যালোন!

20
22

বিনোদন ডেস্ক

বলিউডের ভাইজানকে কে না ভালোবাসে! তার গুণগ্রাহীতো সারা পৃথিবী ছড়িয়ে। সম্প্রতি জানা গেল হলিউডের সিলভেস্টার স্ট্যালোনের কথা। সালমান খান ও স্ট্যালোনের মধ্যে রয়েছে এক পারস্পারিক শ্রদ্ধা ভালোবাসার জায়গা। কিছু দিন পূর্বে সালমানের আসন্ন “রেস থ্রি” ছবিকে প্রোমোট করতে দেখা গিয়েছে র‍্যাম্বোকে, যদিও প্রথমে বলিউডের ববি দেওলের “রেস থ্রি”র পোস্টার ভুল বসত সালমান মনে করে সামাজিক মাধ্যমে তাকে অভিনন্দন জানালে, ট্রলের সম্মুখীন হতে হয় তাকে। পরবর্তীতে, রকি নিজের ভুল বুঝতে পেরে পুনরায় সালমানকে অভিনন্দন জানা। নতুন পোস্টার শেয়ার করে তিনি লিখেন, প্রতিভাশালী সালমানের আসন্ন ছবি ‘রেস থ্রি’র জন্য রইল ‘গুড লাক’। এবার যদি ভুল হয় আমি আশা ছেড়ে দিচ্ছি।

নিজের ছবির সাথে সালমানও স্ট্যালোনের “ক্রীড-টু” ছবির প্রচারণায় মাঠে নেমেছেন। স্ট্যালোনের সাথে সালমানের পরিচয় প্রযোজক সাজিদ নাদিওয়ালা’র হাত ধরে।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়, স্ট্যালোন সালমানকে উপহার হিসেবে “রকি” ছবির পাঁচটি পোস্টার দিয়েছেন। জানা যায়, বিনিময়ে বড় মনের চুলবুল পাণ্ডেও তার হাতে আঁকা ছবি র‍্যাম্বোকে সওগাত পাঠিয়েছেন। প্রায় সত্য কথাটি হল, বড় বড় মানুষের মধ্যে এটা তো স্বাভাবিক আচরণ।