নড়াইলে ইউপি চে’য়ার ও ইউনিয়ন আ’লীগ সাঃ সম্পাদকের বিরু’দ্ধে মা’ম’লার প্রতিবা’দে মানব’বন্ধন

0
32
নড়াইলে ইউপি চেয়ার ও ইউনিয়ন আ’লীগ সাঃ সম্পাদকের বিরু'দ্ধে মা'ম'লার প্রতিবা'দে মানব'বন্ধন
নড়াইলে ইউপি চেয়ার ও ইউনিয়ন আ’লীগ সাঃ সম্পাদকের বিরু'দ্ধে মা'ম'লার প্রতিবা'দে মানব'বন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম হিরকের বিরু’দ্ধে ষ’ড়য’ন্ত্রমূলক মামলার প্রতিবা’দে মানবব’ন্ধন ও বিক্ষো’ভ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে চাঁচুড়ী ইউনিয়নবাসীর ব্যানারে নড়াইল-কালিয়া সড়কের বাঁশগ্রাম বাজারে এ মানব’বন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানব’বন্ধন চলাকালে বক্তব্য দেন স্থানীয় আওয়ামী লীগ নে’তা এসএম আলমগীর হোসেন, চাঁচুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুন্সী লুৎফর রহমান, চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরকের পি’তা প্রবীন আ’লীগ নেতা বেদ্ইুন সাত্তার প্রমুখ।

বক্তারা বলেন, গত ২৬ নভেম্বর কে বা কারা চাঁচড়ী ইউপির সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানকে কালিয়া-নড়াইল সড়কের আরাজি বাঁশগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কু’পি’য়ে আহ’ত করে। এ ঘটনায় চাঁচুড়ী ইউনিয়নের চেয়ারম্যান হিরকের কোনো সং’শ্লি’ষ্টতা না থা’কলেও তার বিরু’দ্ধে মি’থ্যা ও ষ’ড়য’ন্ত্রমূলকভাবে *হ’ত্যা চে’ষ্টা মা’ম’লার আসা’মী করা হয়েছে। অবিলম্বে এ মা’ম’লা প্র’ত্যাহা’রের দা’বি জানান বক্তারা। পরে একটি বিক্ষো’ভ মি’ছিল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। কর্মসূচিতে চাঁচুড়ী ইউনিয়নের কয়েকশত *না’রী পু’রুষ অংশগ্রহণ করেন।