নড়াইলে নবাগত এসপি’র সাথে সাংবাদিকদের মত বিনিময়

0
11
নড়াইলে নবাগত এসপি’র সাথে সাংবাদিকদের মত বিনিময়
নড়াইলে নবাগত এসপি’র সাথে সাংবাদিকদের মত বিনিময়

স্টাফ রিপোর্টার

নবাগত পুলিশ সুপার (এসপি) মোহা: মেহেদী হাসান বলেছেন, নড়াইলে আপনাদের সার্বিক সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের ভূমিকা থাকবে জিরো টলারেন্স। জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি, মাদক, সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে খোলামেলা আলোচনা হয় সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায়। শনিবার বেলা সাড়ে ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নড়াইল জেলায় নবাগত পুলিশ সুপার (এসপি) মোহা: মেহেদী হাসানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নবাগত পুলিশ সুপার আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে যাতে অনুষ্ঠিত হয় সেলক্ষ্যে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগনের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারাবদ্ধ। অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। থানাকে আস্থার জায়গায় পরিণত করতে সেখানে গিয়ে যাতে কেউ হয়রানির শিকার না হয় সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে জনবান্ধব পুলিশ হিসেবে সেদিকে খেয়াল রাখার জন্য ওসিসহ পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন। যৌন হয়রানি ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানের ব্যাপারে প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সঠিক তথ্য ও গঠনমূলক সমালোচনা করে পুলিশের কাজকে স্বচ্ছতার সঙ্গে তরান্বিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, মো: দোলন মিয়া, ডিএসবি’র ইন্সপেক্টর মীর শরিফুল হক, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো: ছাব্বিরুল আলম, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ওবাইদুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এনামুল কবীর টুকু, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।