নড়াইলে নদ-নদী রক্ষায় মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
10
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলার নদ-নদী, খাল-বিল ও জলাশয়ের বাস্তব অবস্থা ও নদ-নদী রক্ষায় করনীয় বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলা প্রশাসন, নড়াইল এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় নদী রক্ষা কমিশনের সচিব (যুগ্ম সচিব) মোঃ রফিকুল ইসলাম।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: জুবায়ের হোসেন চৌধুরী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, নড়াইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল সেন, কৃষি সম্প্রসারন অধিদপ্তর নড়াইলে উপ-পরিচালক দীপক কুমার রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনু সাহা, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগার আলী,রেভিনিউ ডেপুটি কালেক্টর বিবি করিমুন্নেছা, সরকারি কর্মকর্তা,জেলা নদী রক্ষা কমিটির সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি, এনজিও (নদী বিষয়ক), নদী গবেষক গনসহ সংশ্লিস্টরা এ সময় উপস্থিত ছিলেন।

সভায়, জেলার নদ-নদী, খাল-বিল ও জলাশয়ের বাস্তব অবস্থা ও নদ-নদী রক্ষায় কিকি করনীয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং এ বিষয়ে সংশ্লিষ্টদের সমন্বিতভাবে কাজ করা বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়।