নড়াইলে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

0
116
ফাইল ছবিঃ মৃ*তদে*হ

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রতিপক্ষের হামলার এক সপ্তাহ পর মাসুম মোল্যা (৩০) নামে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাসুম কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মহসিন মোল্যার ছেলে। এর আগে গত ১৪ সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে মাসুম মাছের ঘের থেকে ফেরার পথে প্রতিপক্ষ আতাউর মৃধার সমর্থকরা রাস্তায় ফেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চন্দ্রপুর গ্রামে মহসিন মোল্যার নেতৃত্বে মোল্যা গ্রুপ ও আতাউর মৃধার নেতৃত্বে মৃধা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে গত ১৪ সেপ্টেম্বর বিকাল ৪ টার দিকে মহসিন মোল্যার সমর্থক মাসুম মাছের ঘের থেকে ফেরার পথে প্রতিপক্ষ আতাউর মৃধার সমর্থকরা রাস্তায় ফেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরের দিকে তার মৃত্যু হয়।

কালিয়া থানার ওসি আরও জানান, মাসুমের উপর হামলার ঘটনায় গত ২০ সেপ্টেম্বর তার ভাই বাদী হয়ে কালিয়া থানায় মামলা দায়ের করেছে। মামলাটি এখন হত্যা মামলায় পরিণত হবে। এই মামলার আসামিদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।