নড়াইলে বেপরোয়া গতির পিকআপ কেড়ে নিল বৃদ্ধা আনোয়ারার জীবন

0
46
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

নড়াইলে ঘরে শয্যাশায়ী স্বামী ও সন্তানের জন্য ওষুধ নিয়ে আর বাড়ি ফেরা হলো না বৃদ্ধা আনোয়ারা বেগমের। বেপরোয়া গতির পিকআপ কেড়ে নিল তার প্রাণ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নড়াইল-যশোর মহাসড়কে সদর উপজেলার গাবতলা এলাকায় রাস্তা পার হতে গিয়ে ৭০ বছরের বৃদ্ধা আনোয়ারা পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। নিহত আনোয়ারা দুর্ঘটনাস্থলের পার্শ্ববর্তী চাঁচড়া গ্রামের শওকত মোল্যার স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আনোয়ারার স্বামী শওকত মোল্যা ও তার ছেলে দুইজনই শয্যাশায়ী। সে তাদের জন্য ওষুধ কিনতে গাবতলা গিয়েছিলেন। সেখানে রাস্তা পার হবার সময় নড়াইল থেকে যশোরগামী একটি বেপরোয়া গতির মুরগির পিকআপ আনোয়ারাকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় কিছুক্ষণ পরে এসে দেখে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুর ঘোষণা দেন।

তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান. ঘাতক পিকআপটিকে আটক করা গেলেও এর চালক পালিয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান আনোয়ারা বেগমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।