গৌরীপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে যুবকের মৃত্যু

0
8
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে ফারুক মিয়া (২২) নামে স্থানীয় এক যুবকের মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত পৌনে ১০টার দিকে গৌরীপুর জংশনের ক্রস ওভার পয়েন্ট সংলগ্ন এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বীরপুর গ্রামের আজিবুর রহমানের ছেলে। সে ময়মনসিংহ শহরে একটি বেকারীতে কাজ করতো।
নিহতের পরিবার ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে- ঘটনারদিন বেকারীর কাজ শেষে ফারুক মিয়া ময়মনসিংহ স্টেশন থেকে চট্রগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনে চড়ে দরজার পাশে দাঁড়িয়ে গৌরীপুরের উদ্দেশ্যে রওনা হয়। ট্রেনটি গৌরীপুর জংশনে প্রবেশের সময় ক্রস ওভার পয়েন্টের কাছে হঠাৎ পড়ে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবকের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে।

গৌরীপুর জংশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সুরঞ্জন তালুকদার জানান- এ মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ওইদিন রাতে নিহত যুবকের মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।