নড়াইলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পা হারালো ভ্যানচালক

0
25
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ার লক্ষ্মীপাশা চৌরাস্তায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তারিক শেখ (২৭) নামের এক ভ্যানচালক পা হারালেন। বৃহস্পতিবার (১৮ মে) রাত ১০টার দিকে যশোর-কালনা মহাসড়কের লক্ষ্মীপাশা চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
সড়ক দুর্ঘটনায় আহত তারিক শেখ লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের রামপুর এলাকার মোসলেম শেখের ছেলে। তিনি ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সাতক্ষীরা থেকে আম বোঝাই করে ট্রাকটি যশোর থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্য রওনা হয়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ট্রাকটি যশোর-কালনা মহাসড়কের লক্ষ্মীপাশা চৌরাস্তায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের সামনের চাকায় ভ্যানচালক তারিক শেখের বাম পায়ের নিচের অংশ পিষ্ট হয়ে যায়।পরে পথচারীরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এসময় কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল বলেন, দুর্ঘটনায় ওই যুবকের বাম পায়ের নিন্মাংশ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে, তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনায় পতিত ট্রাক ও ট্রাকচালককে জনতার সহযোগিতায় লোহাগড়া থানা পুলিশ আটক করে থানা হেফাজতে নিয়েছে।