নড়াইলে ইয়াবা ও চোরাই মোবাইলসহ ৪জন গ্রেফতার

0
22
নড়াইলে ইয়াবা ও চোরাই মোবাইলসহ ৪জন গ্রেফতার
নড়াইলে ইয়াবা ও চোরাই মোবাইলসহ ৪জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলায় ইয়াবা ও চোরাই মোবাইল উদ্ধারসহ চার জনকে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। যশোর ও নড়াগাতি থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
শুক্রবার (৫ মে) নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২ মে নড়াগাতি থানা এলাকায় একটি চুরির ঘটনা ঘটে। ওই চুরির রহস্য উদঘাটনের লক্ষ্যে অভিযানে নামে পুলিশ। এর সূত্র ধরে বৃহস্পতিবার (৪ মে) রাতে নড়াগাতি থানার পানিপাড়া গ্রামের শহিদুল মোল্যার ছেলে শাকিল আহম্মেদকে (২২) ৩টি চোরাই মোবাইল ফোনসহ যশোর থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে শুক্রবার (৫ মে) সকালে নড়াগাতি থানার পানিপাড়া গ্রাম থেকে শাহিনকে গ্রেপ্তার করা হয়। তিনি পানিপাড়া গ্রামের মান্নান মোল্যার ছেলে। এ সময় তার কাছ থেকে ১২ পিস ইয়াবা ও ১টি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া শুক্রবার সকালে মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আব্দুল মোল্যা (৪৫) এবং মারামারি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি শাহ আলমকে (২৪) গ্রেফতার করা হয়েছে।

নড়াগাতি থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, গ্রেফতারদের আদালতের সোপর্দ করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।