বাঘারপাড়া পৌরসভায় ট্যাক্স বৃদ্ধি, প্রতিবাদে গণমিটিং

0
6
বাঘারপাড়া পৌরসভায় ট্যাক্স বৃদ্ধি, প্রতিবাদে গণমিটিং
বাঘারপাড়া পৌরসভায় ট্যাক্স বৃদ্ধি, প্রতিবাদে গণমিটিং

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি

যশোরের বাঘারপাড়া পৌরসভায় ‘অস্বাভাবিক’ ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে গণমিটিং অনুষ্ঠিত হয়েছে। ‘বাঘারপাড়া পৌরসভা নাগরিক অধিকার সুরক্ষা কমিটির ব্যানারে এ গণমিটিং অনুষ্ঠিত হয়।
শনিবার (৮এপ্রিল) সকালে বাঘারপাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ভবনে অনুষ্ঠিত গণমিটিংয়ে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ছদর উদ্দিন বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন রায়, প্রেসক্লাব সভাপতি ইকবাল কবির,এ্যাড:শেখর চন্দ্র সরকার, মিজানুর রহমান, আকবর আলি, মুন্সি মোহম্মদ বাহারউদ্দিন, শশাংক পাল সোনা, সিরাজুল ইসলাম, আনোয়ার মেহেদি, রিপন হোসেন, রবিউল ইসলাম, নিজাম উদ্দিন,অহিদুর রহমান, বরুন অধিকারী, আসদুজ্জামান, সাইদুর রহমান, আনারুল ইসলাম, প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আফজাল হোসেন সঞ্জিব।

গণমিটিং সূত্রে জানা যায়, চলতি অর্থবছরে বিগত বছরের তুলনায় ৩ গুন থেকে ৪ গুন পর্যন্ত পৌরবাসীর হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করে পৌর কর্তৃপক্ষ। এই বৃদ্ধির বিষয়টি চিঠি দিয়ে জানানো হয়। চিঠি পেয়ে ক্ষোভে ফুঁসে ওঠে পৌরবাসী। এরই ধারবাহিকতায় এ গণমিটিংয়ের আয়োজন করা হয়। গণমিটিংয়ে ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে পৌরসভার প্রত্যেক ওয়ার্ডের একজন সমন্বয়কারী নির্ধারন করা হয়। মূল সমন্বয়ক কমিটির আহবায়ক ও দুইজন যুগ্ম আহবায়ক করা হয় যথাক্রমে আফজাল হোসেন সঞ্জিব, জুলফিকার আলী জুলাই এবং ইয়ারুল ইসলামকে।