গৌরীপুরে ৯৯৯ এ কল পেয়ে ধর্ষক রাকিবকে গ্রেপ্তার করল পুলিশ

0
21

স্টাফ রিপোর্টার

৯৯৯ এ কল পেয়ে ময়মনসিংহের গৌরীপুরে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মোঃ রাকিব হাসান নামে স্থানীয় এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৬ মার্চ) রাতে এ উপজেলার মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর এলাকা থেকে তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভিকটিমের বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা করেছেন।

জানা গেছে- ১০ম শ্রেণির স্থানীয় এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘটনার দিন রাতে ধর্ষণের সময় রাকিব হাসানকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় লোকজন। পরে ৯৯৯ এ কল পেয়ে গৌরীপুর থানার পুলিশ ধর্ষক কিশোরকে ওইদিন রাতে আটক করে। এসময় ভিকটিমকে পুলিশ হেফাজতে নেয়া হয়। গ্রেপ্তারকৃত রাকিব হাসান একই ইউনিয়নের কিল্লা তাজপুর গ্রামের মতি মিয়ার ছেলে।

ভিকটিমের বাবা জানান- তার মেয়ে ১০ম শ্রেণির শিক্ষার্থী। প্রায় দেড় বছরপূর্বে তার মেয়ের সঙ্গে রাকিব হাসানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সময়ে রাকিব হাসান তার মেয়েকে বিভিন্নভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনারদিন রাতে তার মেয়েকে ধর্ষণের জন্য বাড়িতে আসিলে ঘটনা টের পেয়ে রাকিবকে হাতেনাতে আটক করেন স্থানীয় লোকজন। পরে ৯৯৯ এ কল দিয়ে ঘটনাটি জানানোর পর পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি আরও জানান- এর আগে বিভিন্ন তারিখ ও সময়ে তার মেয়েকে বিয়ের প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে রাকিব। এ ঘটনায় তিনি গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান- ধর্ষক কিশোর ও ভিকটিমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।