নড়াইলে প্রাথমিক বৃত্তি লাভঃ দেশের কল্যাণে কাজ করতে চায় ঈপ্সিতা, মুনতাহা, ফারদিন

0
5
নড়াইলে প্রাথমিক বৃত্তি লাভঃ দেশের কল্যাণে কাজ করতে চায় ঈপ্সিতা, মুনতাহা, ফারদিন
নড়াইলে প্রাথমিক বৃত্তি লাভঃ দেশের কল্যাণে কাজ করতে চায় ঈপ্সিতা, মুনতাহা, ফারদিন

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ বেতারের নড়াইল জেলা সংবাদাতা, আরটিভির নড়াইল প্রতিনিধি ও দৈনিক প্রবাহ, আমার সিলেট নড়াইল জেলা প্রতিনিধি সুজয় বকসীর বড় মেয়ে ঈপ্সিতা বকসী (জুহি) প্রাথমিকে বৃত্তি লাভ করেছে। বুধবার রাতে প্রাথমিক বৃত্তি পরীক্ষার সংশোধিত ফলাফলে ঈপ্সিতা বকসী ট্যালেন্টপুল গ্রেডে বৃত্তি পায়।

ঈপ্সিতা নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এ ফলাফলের জন্য ঈপ্সিতা সকলের কাছে আর্শিবাদ প্রার্থনা করেছে, সে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক বাবা-মা , পরিবার ও আত্মীয়-স্বজন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করতে চায়।

দৈনিক সমকাল লোহাগড়া উপজেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিমের বড় কন্যা মাইশা মুনতাহা প্রাথমিকে সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। মাইশা পৌরসভার আরএলপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এ ফলাফলের জন্য মাইশা আল্লাহর শুকরিয়া আদায় এবং শিক্ষকসহ বাবা-মা ও আত্মীয়-স্বজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করতে চায়।

বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বৃহত্তর যশোর জেলার প্রতিনিধি সুলতান মাহমুদের ছোট ছেলে ফারদিন শাহরিয়ার খান প্রাথমিকে বৃত্তি লাভ করেছে। বুধবার (১ মার্চ) রাতে প্রাথমিক বৃত্তি পরীক্ষার সংশোধিত ফলাফলে ফারদিন সাধারণ গ্রেডে বৃত্তি পায়। প্রথম ফলাফলেও এ কৃতিত্ব লাভ করে।

ফারদিন নড়াইল রেসিডেন্সিয়াল মডেল স্কুল থেকে ২০২২ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এ ফলাফলের জন্য ফারদিন আল্লাহর শুকরিয়া আদায় এবং শিক্ষকসহ বাবা-মা ও বড় ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করতে চায়।