গৌরীপুরে জনতার মুখোমুখি হলেন ইউপি চেয়ারম্যান শাহীন

0
1
গৌরীপুরে জনতার মুখোমুখি হলেন ইউপি চেয়ারম্যান শাহীন
গৌরীপুরে জনতার মুখোমুখি হলেন ইউপি চেয়ারম্যান শাহীন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

দায়িত্বভার গ্রহনের এক বছরপূর্তিতে ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরতে জনতার মুখোমুখি হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউপি চেয়ারম্যান শেখ আল মুকতাদির শাহীন। বোকাইনগর ইউপি পরিষদের উদ্যোগে মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে পরিষদ প্রাঙ্গনে এ উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান আল মুকতাদির শাহীন তাঁর বক্তব্যে এ ইউনিয়নে গত এক বছরে সরকারি বরাদ্দকৃত অর্থে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর নানা কর্মসূচী বাস্তবায়নের চিত্র তুলে ধরেন। এসময় তিনি নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের মধ্য দিয়ে এ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। তিনি আরও বলেন- বোকাইনগর ইউনিয়ন পরিষদ হবে জনগণের পরিষদ। মানুষের সেবায় তাঁর দরজা সকলের জন্য উন্মুক্ত।

ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাবুর সঞ্চালনায় মতবিনময় সভায় তরুন এই ইউপি চেয়াম্যানের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বক্তব্য দেন- ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ¦ ডাঃ মতিউর রহমান, গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মুক্তি, পৌর কাউন্সিলর সাদেকুর রহমান, আওয়ামী লীগ নেতা হাফিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাবেক ছাত্রলীগ নেতা সমাজসেবক গোলাম মুকতাদির বিলাস, সাবেক ছাত্রলীগ নেতা রাসেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক উমর ফারুক স্বাধীন, ইউপি সদস্য বদর উদ্দিন, ইসহাক মিয়া, সায়েম, ছাত্রলীগ নেতা রাকিব প্রমুখ। মতবিনিময় শেষে দোয়া- মাহফিল অনুষ্ঠিত হয়েছে।