লোহাগড়ায় স্বেচ্ছা’লীগ নেতাকে হত্যা চেষ্টা মামলায় সাবেক চেয়ারম্যানসহ আসামীরা হাজতে

0
3
লোহাগড়ায় স্বেচ্ছা'লীগ নেতাকে হত্যা চেষ্টা মামলায় সাবেক চেয়ারম্যানসহ আসামীরা হাজতে
লোহাগড়ায় স্বেচ্ছা'লীগ নেতাকে হত্যা চেষ্টা মামলায় সাবেক চেয়ারম্যানসহ আসামীরা হাজতে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলায় চাঞ্চল্যকর আকবর হোসেন লিপন মেম্বরকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা শিকদারসহ সকল আসামীকে জেল হাজতে প্রেরন করেছে নড়াইলের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। গতকাল বুধবার আদালতে হাজিরা দিলে আদালত তাদেরকে জামিন না দিয়ে এ আদেশ দেন।এর আগে আসামীরা মহামান্য হাইকোটে হাজিরা দিলে আদালত তাদের চার সপ্তাহের মধ্যে নড়াইলের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

আসামীরা হল সাবেক চেয়ারম্যান মোস্তফা শিকদার, রিজাউল শিকদার, ওবায়দুর শিকদার, তোফায়েল শিকদার, রফিকুল শিকদার, তিথুন শিকদার,আকবর মোল্যা, শাহাজাদা মোল্যা,বিল্লাল শেখ, সেলিম শেখ ,মিলু মোল্যা, রফিক শেখ ও দিলে শেখ।

উল্লেখ্য গত বছর ১১ ডিসেম্বর রাতে উপজেলার মঙ্গলহাটা গ্রামের নূর মিয়া শেখের ছেলে মল্লিকপুর ইউপির সাবেক মেম্বর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আকবর হোসেন লিপন লোহাগড়া থেকে বাড়ী ফেরার পথে মঙ্গলহাটা উত্তরপাড়া মসজিদের পাশে পৌছালে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্ত আসামীরা হত্যার উদ্দেশ্যে লিপনকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে তার ডান হাত কেটে শরীর থেকে বিছিন্ন করে ফেলে। এছাড়া তার শরীরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে মারা গেছে নিশ্চিত হয়ে লিপনকে সড়কের পাশে ফেলে দিয়ে পালিয়ে যায় । তাকে লোহাগড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। উন্নত চিকিৎসার পরও লিপন বর্তমানে নিজ বাড়ীতে মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছে। এ ঘটনায় লিপনের ভাই শিপন শেখ বাদী হয়ে ১৭জনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৩ তারিখ ১৪.১২.২০২২ ইং।