নড়াইলে নিখোঁজের ৬দিন পর রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

0
8
নড়াইলে পাঁচদিন অতিবাহিত হলেও নিখোঁজ ইয়াসিনের সন্ধ্যান মেলেনি
নড়াইলে নিখোঁজের ৬দিন পর রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার

নড়াইলে নিখোঁজের ছয়দিন পর রাজমিস্ত্রি ইয়াসিন মোল্যর (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ জানুয়ারি) দুপুরে নড়াইল সদরের আলোকদিয়া ঈদগাহ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গত ১৬ জানুয়ারি রাতে সুলতান মেলা দেখার কথা বলে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন ইয়াসিন। এরপর তার খোঁজ মেলেনি। ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। ইয়াসিন নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার বিল্লাল মোল্যার ছেলে।

ইয়াসিনের মরদেহ খেজুর পাতা দিয়ে ঢাকা ছিল। পঁচে গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ধারণা করছে, ইয়াসিনকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এদিকে ইয়াসিন নিখোঁজের পর তার বোন শিরিনা খানম গত ১৮ জানুয়ারি নড়াইল সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সদর থানার ওসি (তদন্ত) ওবায়দুর রহমান জানান, ইয়াসিনের গলায় ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তাকে কয়েকদিন আগে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।