কালিয়ায় রহস্যজনক আগুনে পুড়লো গ্রাম পুলিশের ঘর

0
3
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় রহস্যজনক আগুনে পুড়ে ছাই হয়েছে সেলিম শেখ নামে এক গ্রাম পুলিশের কাছারি ঘর। শুক্রবার ভোরে উপজেলার মুলশ্রী গ্রামে এই অগ্নি কান্ডের ঘটনা ঘটে । সেলিম উপজেলার মুলশ্রী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ও পহরডাঙ্গা ইউনিয়নের গ্রাম পুলিশ। ঘটনাটি রহস্যজনক বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন। তবে এই অগ্নিকান্ডের প্রকৃত কোন কারণ জানা যায়নি।

সেলিম শেখ অভিযোগ করে বলেছেন, ঘটনার আগের দিন বৃহস্পতিবার রাতে তিনি তার ডিউটি পালন করতে ইউনিয়ন পরিষদ অফিস পাহারার কাজে নিয়োজিত ছিলেন। তার স্ত্রীসহ বাড়ির লোকজন পাশের অন্য ঘরে ঘুমিয়ে ছিল। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে তার বাড়ির কাছারি ঘরে অজ্ঞাতনামা ব্যাক্তি বা ব্যক্তিরা আগুন ধরিয়ে দিলে আগুনের লেলিহার শিখা দেখে প্রতিবেশীরা তার স্ত্রীসহ বাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তোলেন। কিন্তু ততোক্ষনে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। তবে কি কারণে কে বা কারা এই অগ্নি সংযোগ করেছে তা তিনি বলতে পারেননি।

পহরডাঙ্গা ইউপির চেয়ারম্যান মল্লিক মাহামুদর রহমান বলেন, আগুন লাগার ঘটনাটি রহস্যজনক। ঘরটিতে রাতে কোন লোকজন না থাকার সুযোগে অজ্ঞাতনামা দূবৃত্তরা এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। তবে কারা কি কারণে ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক বলে মনে হয়। কারণ অনুসন্ধ্যানসহ দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।