নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ

0
3
নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ
নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার

সবাইকে নতুন বছরে শুভেচ্ছা জানালেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। সোমবার বেলা ১১টার দিকে নড়াইলের লোহাগড়ায় বাংলাদেশ সেনাবাহীর ৫৫ পদাতিক ডিভিশন, যশোর আয়োজিত শীতকালীন প্রশিক্ষণ দেখতে এসে লোহাগড়ার মধুমতি আর্মি ক্যাম্পে এসে শীতার্ত দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ কালে সকলকে শুভেচ্ছা জানান এবং সেনা প্রধান বলেন ৫৫ ডিভিশনের শীত কালীন মোহড়া দেখতে এসে তাদের কিছু জনহিত কর কাজ কম্বল বিতরণ, ঔষধ বিতরন ও অসুস্থদের চিকিৎসা সেবা প্রদান করছে, তাই তাদের উৎসাহ দেবার জন্য আমি এসেছি।

সেনাবাহিনীর পক্ষ থেকে লোাহাগড়ার দুঃস্থ ও অসহায় ৩ হাজার পরিবাওে মাঝে ৩ হাজার কম্বল বিতরন করা হয়। কম্বল বিতরণ ছাড়াও ক্যাম্পের পার্শ্বে এক মাদ্রাসা মাঠে দিন ব্যাপী ৫৫ পদাতিক ডিভিশনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এখানে সেনাবাহিনী ১১ জন অভিজ্ঞ ডাক্তার হাজারের অধিক রোগী চিকিৎসা সেবা প্রদান করা এবং ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

এ সময় কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডব্লিউসি, পিএসসি, পিএইচডি; সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি; চিফ কনসালটেন্ট জেনারেল মেজর জেনারেল এ কে এম রেজাউল মজিদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এবং জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ,এসপিপি, এনডিইউ, পিএসসি সহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নড়াইলের করফা গ্রামের সন্তান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের ২৪ জুন তিন বছরের জন্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান।