নড়াইলে যুগান্তর নাট্য সংসদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
5
নড়াইলে যুগান্তর নাট্য সংসদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নড়াইলে যুগান্তর নাট্য সংসদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

“ওরে নবীন ওরে আমার কাঁচা, আধ মরাদের ঘা মেরে তুই বাঁচা” এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে “যুগান্তর নাট্য সংসদের ” ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার এ উপলক্ষে যুগান্তর নাট্য সংসদ, নড়াইলের আয়োজনে শোভাযাত্রা, গণকবরে পুস্পমাল্য অর্পণ, চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক “ আজ কমন্ডলের ফাঁসি” এর আয়োজন করা হয়।

সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পানি উন্নয়ন বোর্ড চত্বরে অবস্থিত গণকবরে পুস্পমাল্য অর্পন করা হয়। বিকালে এস এম সুলতান মঞ্চে চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক “ আজ কমন্ডলের ফাঁসি” অনুষ্ঠিত হবে।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগান্তর নাট্য সংসদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর মোঃ শরফুল ইসলাম লিটু, যুগান্তর নাট্য সংসদের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন, সংগঠনের সদস্যসহ অনেকে উপস্থিত ছিলেন।