গৌরীপুরে মোবাইল কোর্টে পাঁচজনকে কারাদণ্ড

0
5
গৌরীপুরে মোবাইল কোর্টে পাঁচজনকে কারাদণ্ড
গৌরীপুরে মোবাইল কোর্টে পাঁচজনকে কারাদণ্ড

হলি সিয়াম শ্রাবণ

ময়মনসিংহের গৌরীপুরে ২১ ডিসেম্বর (বুধবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে ইয়াবা সেবন এবং গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে ০৫ জনকে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। সার্বিক সহায়তা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ ‘খ’ সার্কেলের চন্দন গোপাল সুর ও সঙ্গীয় টীম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মোবাইল কোর্ট পরিচালনা করে ডৌহাখলা ইউনিয়নের মৃত নুরুজ্জামানের ছেলে মোঃ লিটন মিয়া (৩৫) কে তিন মাসের কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড, বোকাইনগর ইউনিয়নের মৃত আমানত খার ছেলে মোঃ আব্দুল রাজ্জাক (৫৮) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের তেলিহাটি গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ আবুল হাসান (৪২) কে দশ মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড, একই গ্রামের মোঃ হাফেজ উদ্দিনের ছেলে মোঃ নয়ন মিয়া (৩৫) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা অর্থদণ্ড এবং একই গ্রামের মোঃ আব্দস সাত্তারের ছেলে মোঃ আনোয়ার কাদির (৪৩) কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।