বাঘারপাড়ার সাবেক চেয়ারম্যান মসিয়ার ও সহকারী অধ্যাপক মসিয়ার রহমানের দাফন সম্পন্ন

0
10
বাঘারপাড়ার সাবেক চেয়ারম্যান মসিয়ার ও সহকারী অধ্যাপক মসিয়ার রহমানের দাফন সম্পন্ন
বাঘারপাড়ার সাবেক চেয়ারম্যান মসিয়ার ও সহকারী অধ্যাপক মসিয়ার রহমানের দাফন সম্পন্ন

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক মসিয়ার রহমানের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৮) বছর।

রোববার বাগডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্রসন্তান ছাড়াও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারিক সুত্রে জানাগেছে, শনিবার সন্ধায় নিজ বাসায় তিনি স্ট্রোক করেন। এরপর চিকিৎসার জন্য যশোরে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সাবেক এ চেয়ারম্যান বাগডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশা দিয়ে কর্মজীবন শুরু করেন। এরপর সিঙ্গিয়া আদর্শ কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের প্রভাষক পদে যোগ দেন। সেখানে তিনি সহকারি অধ্যাপক পদে উন্নিত হন।

কলেজ শিক্ষকতার সময়েই ২০০৩ সালে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০০৯ সালে পুণরায় নির্বাচিত হন। ২০১৬ সালে চাকুরি থেকে অবসরে যান।

নামাজের জানাজায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাস্টার নাসির হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, নারিকেলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এমদাদ হোসেন, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, আমিনুর সরদার, আরিফুল ইসলাম তিব্বত, সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরদার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, আল-হেরা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক গোলাম রসুল, যশোর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইদ্রিস আলী, সিঙ্গিয়া আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান, যশোর বাদশা ফয়সাল স্কুলের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল নুর নবী, ইউপি সদস্য ফিরোজ হাসান ও শের আলী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সাদ্দাম হোসেন টুলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ পলাশ, আব্দুল কাদের প্রমুখ।