নড়াইলে ৯০ এর গণ-অভ্যুত্থানের নেতা মানিকের ৩২তম মৃত্যুবার্ষিকী পালিত

0
6
নড়াইলে ৯০ এর গণ অভ্যুথানের নেতা মানিকের ৩২তম মৃত্যুবার্ষিকী পালিত
নড়াইলে ৯০ এর গণ-অভ্যুত্থানের নেতা মানিকের ৩২তম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

৯০ এর গণ অভ্যুথানের নেতা সুব্রত সাহা মানিকের ৩২ তম মৃত্যুবার্ষিকী নড়াইলে পালিত হয়েছে। আজ বুধবার শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদ, নড়াইলের আয়োজনে ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা এর সহযোগীতায় কালো ব্যাচ ধারন, শহীদ সুব্রত সাহা মানিকের স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন, গণ ভোজ, বাধাঁঘাট মন্দিরে প্রার্থনা ও সন্ধ্যায় প্রদীপ প্রজ্জ্বলন এর আয়োজন করা হয়।

দিনটি পালন উপলক্ষে সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরে শহীদ সুব্রত সাহা মানিকের স্মৃতি সৌধে পরিবারের পক্ষ থেকে, ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধারা এবং শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদ পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা এর আহবায়ক আবু মোহম্মদ ফৌরদৌস মিলন এর সভাপতিত্বে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেন, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা এ্যাডঃ মাহামুমদুল হাসান কায়েচ, ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা এর সদস্য সচিব অ্যাডঃ কাজী বশিরুল হক, ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা মোঃ কামরুজামান খান তুহিন, প্রিন্স মোল্যা, দিপক বোস, সুজয় দাস,শাহরিয়ার উজ্জল, চঞ্চল কুন্ডু, অলোক কাপুড়িয়া, মানিক সাহার ভাই সোনা সাহাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।