গৌরীপুরে নয়ন হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

0
1
গৌরীপুরে নয়ন হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ
গৌরীপুরে নয়ন হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের স্থানীয় নয়ন মিয়া আকন্দ (৬০) হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) বিকেলে গৌরীপুর পৌর শহরে স্থানীয় লোকজন এ মিছিল বের করেন। মিছিল শেষে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নিকট স্মারকলিপি পেশ করা হয়।

উল্লেখ্য গত ২৩ অক্টোবর একই গ্রামের প্রতিপক্ষের হামলায় নয়ন মিয়া আকন্দের মৃত্যু হয়। হামলায় এ পরিবারের আরও চারজন গুরুতর আহত হন।
নিহতের ছেলে রুহুল আমিন (২৬) জানান- এ হত্যাকান্ডের ঘটনায় তিনি বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য ওয়াসিম উদ্দিন আকন্দসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা করেন। এদিকে মামলা দায়েরের ২০দিন পার হলেও কোন আসামী গ্রেপ্তার হয়নি। এতে তারা উদ্বিগ্ন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য নিয়মিত পুলিশী অভিযান পরচিালিত হচ্ছে। এক্ষেত্রে আসামীরা মোবাইল ব্যবহার না করায় তাদের অবস্থান শনাক্ত করা যাচ্ছেনা। ফলে তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছেনা। তবে দ্রুত এ মামলার আসামীদের গ্রেপ্তার করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।