বুয়েট শিক্ষার্থী ফারদিন পরশের দাফন সম্পন্ন, হ/ত্যার শিকার!

0
15
ফারদিন পরশ

নিউজ ডেস্ক

নিখোঁজের তিনদিন পর সোমবার (৭ নভেম্বর) বিকেলে নৌ-পুলিশ কর্তৃক নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত শিক্ষার্থী ফারদিন নূর পরশের মরদেহ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার দেলপাড়া কেন্দ্রীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এসময় ফারদিনের পরিবারের সদস্য ও বুয়েটের সহপাঠীরা উপস্থিত ছিলেন।

ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুর পৌনে ১টায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পরশের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশ। বাদ জোহর বুয়েট ক্যাম্পাসে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আসর ডেমরার কোণাবাড়ি এলাকায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে মরদেহ নেয়া হয় তার পৈত্রিক নিবাস দেলপাড়া এলাকায়।

সকালে ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শেখ ফরহাদ জানান, ফারদিন নূর হ/ত্যার শিকার হয়েছেন।

বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র পরশের পছন্দ ছিল বিতর্ক। এডমিশন কেয়ার উদ্ভাসের সাথেও ছিলেন যুক্ত। এ বছর বিশ্ব বিতর্কের মঞ্চে বুয়েট থেকে প্রতিনিধিত্ব করার কথাও ছিল তার। ক্যাম্পাসবান্ধব দাবি দাওয়া আদায়েও পরশ ছিলেন সরব। রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় বাবা মার সাথে থাকতেন ফারদিন নূর পরশ। (সূত্রঃ যমুনা টিভি)