বেদেপল্লীতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

0
10
বেদেপল্লীতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন
বেদেপল্লীতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার

নড়াইলে ভাসমান বেদেপল্লীতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে নড়াইলের সীমাখালী এলাকায় ভাসমান বেদেপল্লীর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ অনুষ্ঠানের এ আয়োজন করেন সামাজিক সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসার সুজাউদ্দিন সুজা, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উপদেষ্টা ও সদর পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা গালিব সতেজ, সাধারণ সম্পাদক এসএম শাহ পরান, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, সৌরভ, মহিউদ্দিন, চয়ন দে, খালিদ পারভেস, পালকি, চৌতি চক্রবর্তী সহ আরো অনেকেই।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা গালিব সতেজ জানান, তারা সবসময় ব্যতিক্রম কিছু করার চেষ্টা করেন। দীর্ঘদিন ধরে ভাসমান বেদে সম্প্রদায়কে নিয়ে তারা কাজ করছেন। বেদে সম্প্রদায়ের মাঝে শিক্ষার আলো পৌছে দেয়ার চেষ্টা করছেন। বেদেপল্লীতে বিভিন্ন উৎসবের আয়োজন করে তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়ার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বেদেপল্লীর শিশু ও অভিভাবকদের নিয়ে কেক কেটেছেন এবং আলোচনা সভা করেছে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন। আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে তাঁর অসম্পূর্ন কাজকে সম্পূর্ন করার লক্ষ্যে শূন্য থেকে শুরু করে বাংলাদেশকে নতুনরুপে বিশ্বের বুকে স্থান করে দিয়েছেন সেসব গল্পকাহিনী বেদে সম্প্রদায়ের মানুষের মাঝে তুলে ধরা হয়। এদিকে কেক কেটে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করতে পেরে আনন্দ প্রকাশ করেছেন বেদেপল্লীর শিশু-কিশোর ও অভিভাবকরা।