নড়াইলে দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
25
নড়াইলে দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত
নড়াইলে দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

আপনার অধিকার আপনার দায়িত্ব, দুর্নীতিকে না বলুন’এই প্রতিপাদ্য সামনে নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত সভা চলে ।

এতে উপজেলার সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা অংশ গ্রহণ করেন। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ওই মতবিনিময় সভার আয়োজন করে। দুর্নীতি দমনকমিশন (দুদক) ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতিপ্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগরআলী, দুদকের উপসহকারী পরিচালক শেখর কুমার রায়,উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান, পৌর মেয়র সৈয়দ মশিয়ূও রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও নূর মোহাম্মদ প্রমুখ।

বক্তরা বলেন প্রত্যেকে নিজের কাজটি সঠিক ভাবে করলে জন হয়রানি কমবে, কমবে দুর্নীতি। নিজেকে বদলালে বদলে যাবে সমাজ। বদলে যাবে দেশ। পবিত্র কোরান ও গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।