নড়াইলে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সেচ্ছাচারিতার অভিযোগ

0
64

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার শিমুলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে। এ বিষয়ে এলাকাবাসী নড়াইল সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, প্রধান শিক্ষিকা মারিয়া খাতুন সঠিক সময়ে স্কুলে আসেন না। নিজের খামখেয়ালি ভাবে স্কুলে যাতায়াত করেন। তার স্বামী সরকারী দলের সঙ্গে যুক্ত থাকার সুবাদে তিনি কাউকে তোয়াক্কা করেন না। বিদ্যালয়ের উন্নয়নের জন্য বরাদ্দকৃত সমুদয় টাকা নিজের ইচ্ছে মত ব্যায় করে থাকেন। তার সেচ্ছাচারিতা এমন পর্ষায়ে পৌঁছে গেছে যে, তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করা হয়। বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের সাথে তিনি প্রতিনিয়ত অসৌজন্যমূলক আচরণ করে থাকেন। এহেন পরিস্থিতিতে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়ে লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে শিমুলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মারিয়া খাতুন বলেন, আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। নড়াইল সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।