আমার কাছে সবাই সমান, এসপি অফিস, থানা ও ফাঁড়ি থাকবে সকলের জন্য উন্মুক্ত

0
10
আমার কাছে সবাই সমান, এসপি অফিস, থানা ও ফাঁড়ি থাকবে সকলের জন্য উন্মুক্ত
আমার কাছে সবাই সমান, এসপি অফিস, থানা ও ফাঁড়ি থাকবে সকলের জন্য উন্মুক্ত

স্টাফ রিপোর্টার

নড়াইলের নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুন বলেছেন, আমার কাছে সবাই সমান। পুলিশ সুপারের কার্যালয় (এসপি অফিস), থানা, পুলিশ তদন্ত কেন্দ্র এবং পুলিশ ফাঁড়ি থাকবে সকলের জন্য উন্মুক্ত। পুলিশি নির্যাতন সহ বিভিন্ন বিষয়ে রোববার দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন তিনি।

পুলিশ সুপার বলেন, পুলিশ কর্মকর্তা হিসাবে মানুষের জন্য সেবা করার অন্যতম স্থান হলো থানা। জেলার চারটি থানা হবে নির্যাতিত মানুষের আস্থার যায়গা, থানা থেকে সেবা না পেয়ে কেউ যেন ফিরে না যায় সেদিকে সকলকে সতর্ক থাকার নির্দেশ দিয়ে পুলিশ সুপার বলেন, থানা হবে দালাল মুক্ত। কোন কাজের জন্য অপনাদের কোন দালের কাছে যাওয়ার দরকার নেই। সমস্যা হলে সরাসরি থানায় চলে আসুন পুলিশ সেবা না দিলে আমাকে জানান। যে কোন বিষয়ে সুনিদিষ্ট তথ্য থাকলে আমাকে দিন আমি ব্যবস্থা নেবো।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়াসহ অন্যান্যরা।

মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, দৈনিক ওশান পত্রিকার সম্পাদক মোঃ আলমগীর সিদ্দিকী, জেলা প্রেসক্লাবের সভাপতি খায়রুল আরেফিন রানা, এম মুনীর চৌধুরী, সাংবাদিক সাথী তালুকদার, হুমাউন কবীর রিন্টু, কাজী আশরাফ, খাইরুল ইসলাম, জিয়াউল হক জামী। এরপর উন্মুক্ত আলোচনায় কথা বলেন চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক সাইফুল ইসলাম তুহিন, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ আল আমিন, সাংবাদিক রঈচউদ্দিন টিপু সহ প্রমুখ।