হিরোইনসহ যুবক আটক

0
11
হিরোইনসহ যুবক আটক
হিরোইনসহ যুবক আটক

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহেr গৌরীপুরে ১১ আগস্ট (বৃহস্পতিবার) রাতে মোবাইল কোর্ট পরিচালনা করে হি/রোইন সেব/ন ও সেব/নের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে এক জনকে আটক করে কারাদ/ণ্ড ও অর্থদ/ণ্ড প্রদান করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

মা/দকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলার পৌরসভাধীন নয়াপাড়া এলাকার মোঃ বাপ্পী চৌধুরীর পুত্র মোঃ আরাফাত চৌধুরী টগর (২৫) কে রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় মিলনের দোকানের ভিতর থেকে ০৪ (চার) পুরিয়া হিরো/ইনসহ (যার আনুমানিক মূল্য ১০,০০০) টাকা ধৃত হয়। তাকে ঘটনাস্থলেই মোবাইল কোর্টে ০১ বছর ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫,০০০/- টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সূত্র জানায়, টগর একাধিক মা/দক মামলায় জামিনে রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, মা/দক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান ও তার চৌকশ টীম । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ ক্ষেত্রে প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করার নির্দেশ প্রদান করা হয়।