হিরোইনসহ যুবক গ্রেপ্তার

0
9
হিরোইনসহ যুবক গ্রেপ্তার
হিরোইনসহ যুবক গ্রেপ্তার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে গৌরীপুরে মোবাইল কোর্ট পরিচালনা করে স্থানীয় মা/দক ব্যবসায়ী ও সেবী সাইদুল ইসলাম রনি (৩০) নামে এক যুবককে ৮০ গ্রাম হিরোইনসহ আটক করে নিয়মিত মামলার জন্য পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। সোমবার (১ আগস্ট) গৌরীপুর পৌরসভার বাড়িওয়ালাপাড়া এলাকায় এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

জানা গেছে, সাইদুল ইসলাম রনি (৩০) ওই এলাকার মৃত হাবিবুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মোবাইল কোর্টে মামলা রয়েছে দুটি এবং মা/দকের একাধিক মামলায় সে জামিনে আছে।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান- অভিযানকালে সাইদুল ইসলাম রনি তার নিজ বাসায় মা/দক সেবন করছিল। এসময় বাচ্চার খেলনার সাথে স্কচ টেপে মোড়ানো অবস্থায় ৮০ গ্রামসহ তাকে আটক করা হয়। অভিযানে সার্বিক সহায়তায় ছিলেন গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম ও তার চৌকশ টীম। তিনি আরও বলেন- মা/দক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর বিধান মতে ২৫ গ্রামের উপর হিরোইন রাখার অপরাধের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড বা যাবজ্জীবন কারাদন্ড। ৮০ গ্রাম হিরোইনসহ আটকের ঘটনা মোবাইল কোর্টে বিচার্য নয়, এ কারণে নিয়মিত মামলার জন্য রনিকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান- বাড়িওয়ালাপাড়ায় জনৈক হাবিবুল ইসলামের ঘরে মা/দক সেবন চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রনিকে মাদ/কদ্রব্যসহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮০ গ্রাম হিরোইন, ২০ হাজার টাকা, মোবাইল সেট ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে জানান তিনি।