এমপি মাশরাফীর দেয়া উপহার পেয়ে খুশি নৌকার মাঝিরা

0
26
এমপি মাশরাফীর দেয়া উপহার পেয়ে খুশি নৌকার মাঝিরা
এমপি মাশরাফীর দেয়া উপহার পেয়ে খুশি নৌকার মাঝিরা

স্টাফ রিপোর্টার

নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজার পক্ষ থেকে নৌকার মাঝিদের মাঝে ছাতা বিতরণ করা হয়েছে। গতকাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু’র আয়োজনে শহরের পংকবিলা খেয়া ঘাটে নৌকার মাঝিদের মাঝে এসব ছাতা বিতরণ করা হয়।

এসময় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর, নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নড়াইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোস্তফা কামরুজ্জামান কামাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠুন বিশ্বাস রাজু,সন্দ্বীপ মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রাবণ, স্কুল বিষয়ক সম্পাদক আল আমিন মোল্লা, সাবেক ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গৌরব ভট্টাচার্য,ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের দর্শন বিভাগ ছাত্রলীগের সভাপতি বাপ্পি, ছাত্র লীগের সদস্য অমৃত দাস, আলমগীর, প্রান্ত দাস কালি,মেহেদী, রানা, রাব্বী, শিবসুন্দর, সুজনসহ ভিক্টোরিয়া কলেজ, জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নৌকার মাঝি লিটু সরদার বলেন, আমাদের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে ছাতা পেয়ে “আমরা মাঝিরা অনেক খুশি হয়েছি”। আমাদের এখন আর রোদে কষ্ট করতে হবে না। বৃষ্টিতে ভিজতেও আর হবে। আমার মাঝিদের পক্ষ থেকে ধন্যবাদ জানায় এমপি মাশরাফী বিন মোর্ত্তজাকে।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, নড়াইলের রূপগঞ্জ বাজারের পংকবিলা খেয়াঘাটে সকাল থেকে রাত অবদি নৌকার মাঝিরা মানুষ পারাপার করে। নিজ দায়িত্ব থেকেই রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে খেয়া পারাপার করে। তাদের কষ্টের কথা উপলব্ধি করে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ভাই এর পক্ষ থেকে নৌকার মাঝিদের মাঝে ছাতা বিতরণ করা হয়।