নড়াইলে পটু হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

0
16
নড়াইলে পটু হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার
নড়াইলে পটু হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগাড়া উপজেলায় কৃষক পটু হত্যা মামলার ৩ আসামিকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৬ এর সিপিসি-৩ এর সদস্যরা ।
আটককৃতরা হলেন, মামলার প্রধান আসামী তালবাড়িয়া গ্রামের মৃত ছালেহ মোল্যার ছেলে মোঃ বোরহান উদ্দিন মোল্যা (৫৫), একই গ্রামের মৃত আফজাল মোল্যার ছেলে মোঃ ইকরাজুল মোল্যা (২৫), মোঃ ছাব্বির মোল্যা(১৯)।

মামলা সূত্রে জানা যায়, জেলার লোহাগড়া থানাধীন দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া এলাকায় জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ১৩ জুনে কৃষক পটুকে হত্যা করা হয়। লোহাগড়া থানার মামলা নং-১৭/১১৯।
আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে পটু মোল্যা (৫৫)’কে এলোপাতাড়ি ভাবে আঘাত ও কুপিয়ে রক্তাক্ত জখম করে হত্যা করে। এ সময় ভিকটিমের ছোট ভাই কচি মোল্যা (৪৭) কে বাচাতে আসলে তাকেও কুপিয়ে গুরুত্বর আহত করে।

এ বিষয়ে ভিকটিমের ভাই জসিম উদ্দিন মোল্যা (২৯) বাদী হয়ে গত ১৪ জুন লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরবর্তীতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এ বিষয়ে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উক্ত হত্যা মামলার আসামীদের কয়েকজন নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন আড়িয়াবো এলাকায় অবস্থান করছে।

সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দল আজ ভোর রাতে অভিযান পরিচালনা করে হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করে। পরে আজ দুপুরে লোহাগাড়া থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।