নড়াইলে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ছাত্রীকে মারধর করলো একই স্কুলের ছাত্র

0
42
প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ছাত্রীকে মারধর করলো একই স্কুলের ছাত্র
প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ছাত্রীকে মারধর করলো একই স্কুলের ছাত্র

স্টাফ রিপোর্টার

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মারধর করলো একই স্কুলের নবম শ্রেণির এক ছাত্র। পরবর্তীতে এ ঘটনায় বিদ্যালয়ে এক সালিশ বৈঠকে ওই ছেলেকে কয়েক চড়-থাপ্পড় মেরে বিষয়টির মিমাংসা করা হয়েছে। বুধবার (১৫ জুন) সদর উপজেলার দত্তপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

গ্রামবাসি জানায়, সদরের আউড়িয়া ইউনিয়নের ডৌয়াতলা গ্রামে একইপাড়ায় অভিযুক্ত ছেলে ও ভূক্তভোগি মেয়ের পরিবার বসবাস করে। গত দু’মাস ধরে ওই ছেলে তার এক বখাটে বন্ধুর সাথে প্রেম করতে মেয়েটিকে চাপ দিয়ে আসছিল। এতে মেয়েটি রাজী হয়নি। সোমবার (১৩জুন) রাত ১১টার দিকে অভিযুক্ত ছেলে পার্শ্ববর্তী রাজেন্দ্রপুর গ্রামের সেই বন্ধুকে ডেকে এনে ওই মেয়ের বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ নিয়ে দু’পরিবারের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং সংঘর্ষের দিকে চলে যায়। এ সময় খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বুধবার সকাল সাড়ে পৌনে ১০টার দিকে দত্তপাড়া স্কুল ক্যাম্পাসের মধ্যে অভিযুক্ত ছাত্র ওই ছাত্রীকে চড়-থাপ্পড় দেয়। বিষয়টি জানাজানি হলে আবার দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুপুর ১টার দিকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আকছির ভূঁইয়ার সভাপতিত্বে এক সালিশ বৈঠক বসে। সালিশে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সনৎ কুমার সাহা, আউড়িয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি রহমান চৌধুরী এবং ছেলে ও মেয়ে পক্ষের অবিভাবকবৃন্দ। ভূক্তভোগি ছাত্রীটির চাচা মান্নান ভূঁইয়া এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

এ ব্যপারে দত্তপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সনৎ কুমার সাহা বলেন, ছেলে ও মেয়ে দু’জনই আমাদের শিক্ষার্থী। এ ঘটনায় ছেলে ও মেয়ে পক্ষ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিমাংসা করে দেওয়া হয়েছে। পরবর্তী এ ধরণের কোনো ঘটনা ঘটলে টিসি দেওয়া হবে বলে জানান।