লোহাগড়ায় বিএনপি নেতাকে কু/পিয়ে হ/ত্যা

0
24
লোহাগড়ায় বিএনপি নেতাকে কু/পিয়ে হ/ত্যা
লোহাগড়ায় বিএনপি নেতাকে কু/পিয়ে হ/ত্যা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় একজন বিএনপি নেতাকে কু/পিয়ে হ/ত্যা করেছে একদল দুর্বৃ/ত্ত। সোমবার বিকালে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে এ হ/ত্যার ঘটনা ঘটে। নিহ/ত রেজাউল করিম পটু (৫০) তালবাড়িয়া গ্রামের মৃত নূরজালাল মোল্যার ছেলে। তিনি দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। পুলিশ নিহতের লা/শ উ/দ্ধার করে রাতে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের ম/র্গে প্রেরণ করেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, নিহত রেজাউল করিম পটু’র বসতবাড়ি সংলগ্ন পায়ে চলাচলের রাস্তার জমি নিয়ে প্রতিবেশি ইজাজুল মোল্যার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। নিহত রেজাউল করিম পটু নড়াইল আদালতে ওই মামলার হাজিরা শেষে বাড়ি ফেরার পথে সোমবার বিকালে তালবাড়িয়া দক্ষিণ পাড়ায় পৌঁছালে প্রতিপক্ষ একই গ্রামের মৃত আফজাল মোল্যার ছেলে ইজাজুল মোল্যার নেতৃত্বে ৮/১০ জনের একদল দূর্বৃত্ত রামদা ও ছ্যানদা দিয়ে তার মাথায় ও কোমরে এলোপাতা/ড়ি ভাবে কু/পিয়ে গু/রুতর আহত করে। এলাকাবাসি মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লা/শ উদ্ধার করে রাতে ময়নাতদ/ন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের ম/র্গে পাঠানো হয়েছে।