প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল

0
22
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন) বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগসহ এর অঙ্গ সংগঠন। পরে শহরের মুচিরপোল সিকদার কমপ্লেক্স থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুরাতন টার্মিনাল বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়।

পরে বঙ্গবন্ধু মঞ্চে একটি সমাবেশ হয়। সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি পৌর মেয়র আঞ্জুমান আরাসহ আরো অনেকে।

এ সময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা গোলাম মোর্ত্তজা স্বপন, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অচিন চক্রবর্ত্তি, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাবেক ছাত্র নেতা পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা আওয়ামী লীগের নেতা হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম,জেলা মৎস্য জীবী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, আওয়ামীলীগ নেতা বাবুল শেখসহ জেলা আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।