কালিয়ায় অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

0
17
ফাইল ছবিঃ মৃ*তদে*হ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় তিন মাসের ব্যবধানে চরবল্লাহাটি গ্রাম থেকে এবার অজ্ঞাতনামা এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি নড়াইল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার মাত্র তিন মাস আগে পুলিশ ওই গ্রামর ঝোঁপের মধ্য থেকে অজ্ঞাতনামা এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে। পর পর দু’টি অজ্ঞাতনামা লাশ উদ্ধারের ঘটনায় স্থানীয়দের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার দক্ষিন সীমান্ত দিয়ে প্রবাহিত আঠারোপবেকি নদীর পাড়ের চরবল্লাহাটি গ্রামের বাচ্চু মিয়ার পাঠক্ষেতের পাশে কাঁশ বনের মধ্যে উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের চৌকিদার মো.সবুর শেখ অজ্ঞাতনামা যুবকের গলিত লাশটি দেখেতে পেয়ে থানায় খবর দেয়। বুধবার রাত ৮ টার দিকে পুলিশ সেটিকে উদ্ধার করে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি নড়াইল মর্গে পাঠিয়েছে। চৌকিদার সবুর শেখ বাদি হয়ে অজ্ঞাতনামা খুনিদের আসামী করে উপজেলার নড়াগাতি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, এর আগে ১ মার্চ উপজেলার বল্লাহাটি গ্রামের এই ঘটনাস্থলের পার্শে¦র একটি ঝোঁপের মধ্য থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় অজ্ঞাতনামা খুনিদের বিরুদ্ধে অপর একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু গত ৩ মাসেও খুনিদের শনাক্ত করতে পারেনি পুলিশ।

নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা যুগান্তরকে বলেন, লাশ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। অজ্ঞাত খুনিদের শনাক্ত করতে পুলিশের তৎপরতা চলমান রয়েছে। এছাড়া মার্চ মাসে উদ্ধার করা অজ্ঞাতনামা নারীর লাশের মামলার তদন্ত ভার নড়াইল ডিবি পুলিশের ওপর ন্যস্ত করা হয়েছে।