নড়াইলে ভ্যানচালককে কু/পিয়ে হ/ত্যা, আহত ২, আটক ৪

0
18
নড়াইলে ভ্যানচালককে কু/পিয়ে হ/ত্যা, আহত ২, আটক ৪
নড়াইলে ভ্যানচালককে কু/পিয়ে হ/ত্যা, আহত ২, আটক ৪

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে ভ্যানচালক মিজানুর শরিফকে (৬০) কু/পিয়ে হ/ত্যা করেছে প্রতিপক্ষরা। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (১৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর শামুকখোলা গ্রামের ওয়াদুদ শরিফের ছেলে। এ সময় ওই গ্রামের মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলীকে (৬২) কুপিয়ে জখম করা হয়। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতরা আব্দুল আলিম গ্রুপের লোক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজী আব্দুল আলিম ও হোসেন কাজীর লোকজনের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। এর জের ধরে গত সোমবার আলিম গ্রুপের একটি গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে মঙ্গলবার দুপুরে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় হোসেন কাজীর লোকজন ভ্যানচালক মিজানুর শরিফের বুকে ধারালো সড়কি দিয়ে কোপ মারলে তার মৃত্যু হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।