গৌরীপুরে ভাতিজা-ভাতিজীর হামলায় চাচা আহত

0
12
গৌরীপুরে ভাতিজা-ভাতিজীর হামলায় চাচা আহত
গৌরীপুরে ভাতিজা-ভাতিজীর হামলায় চাচা আহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

তুচ্ছ ঘটনায় স্থানীয় মুন্তাজ খা (৫০) কে কুপিয়ে ও কামড়িয়ে জখমের অভিযোগ ওঠেছে তার আপন ভাতিজা-ভাতিজীর বিরুদ্ধে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে মামুদনগর এলাকায় বৃহস্পতিবার (৫ মে) এ হামলার ঘটনা ঘটে।

আহত মুন্তাজ খা এ গ্রামের মৃত নমুজ খানের পুত্র এবং হামলাকারী ফজলু খা (৩৫) ও পরশমনি (৩০) মৃত হরমুজ খার সন্তান। এ ঘটনায় গৌরীপুর থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে। আহত মুন্তাজ খা জানান, উল্লেখিত ভাতিজা-ভাতিজীদের সঙ্গে তার পূর্ব বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বেলা ১১ টার দিকে ফজলু খা ও পরশমনি তার নারিকেল গাছের পাতা (ডাল) কেটে ফেলে। এর প্রতিবাদ করায় ভাতিজা ফজলু খা তাকে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। ভাতিজী পরশমনি তাকে কামড়িয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত সৃষ্টি করেছে।

এ বিষয়ে জানতে চাইলে পরশমনি সাংবাদিকদের জানান, ঘটনারদিন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচা মুন্তাজ খা তাকে চুল ধরে মারধরের সময় আত্মরক্ষার্থে তিনি কামড় দেন। এসময় চাচার হাত থেকে তাকে উদ্ধার করতে আসলে তার মা রহিমা খাতুন (৬৫) ও ভাই ফজলু খাকে মারধর করে আহত করা হয়।

স্থানীয় কয়েকজন জানান, ইতিমধ্যে এলাকার অনেকে পরশমনির মিথ্যা মামলায় হয়রানির শিকার হয়েছেন। অনেকে পরশমনির কামড়ে আহত হয়েছেন। এদিকে পরশমনি সাংবাদিকদের কাছে এসব অভিযোগ অস্বীকার করেছেন।

গৌরীপুর থানার এস আই আব্দুল লতিফ সাংবাদিকদের জানান, উল্লেখিত ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।