নড়াইলে ইউপি নির্বাচনে মনোনয়ন না পেয়ে আ.লীগ নেতাকে পিটিয়েছে প্রার্থী

0
43
নড়াইলে ইউপি নির্বাচনে মনোনয়ন না পেয়ে আ.লীগ নেতাকে পিটিয়েছে প্রার্থী
নড়াইলে ইউপি নির্বাচনে মনোনয়ন না পেয়ে আ.লীগ নেতাকে পিটিয়েছে প্রার্থী

স্টাফ রিপোর্টার

নড়াইলে ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন না পেয়ে আ.লীগ নেতা সৈয়দ সামিউল আলম শরপুকে বেধড়ক পিটিয়েছে ইউপি নির্বাচনের প্রার্থী সৈয়দ তরিকুল ইসলাম। বৃহস্পতিবার (৫) সন্ধ্যায় সদরের গোয়ালবাথান গ্রামে এই ঘটনা ঘটে। এতে শরপুর কয়েকটা দাত ভেঙ্গে গেছে, তার শরীরের হাত, পিঠ,পা সহ কয়েকটি স্থানে দেশীয় অস্ত্রের বাড়িতে ফেটে গেছে। আহত শরপু নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নড়াইল জেলা আ.লীগের প্রচার প্রকাশনা ও গবেষনা বিষয়ক সম্পাদক।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে আ.লীগ নেতা শরপু স্থানীয় চালতেতলা বাজার থেকে বাড়িতে ফিরছিলো পথিমধ্যে সৈয়দ তরিকুলের বাড়ির সামনে পৌছালে তরিকুল,তার ভাই ও আত্মীয়-স্বজন মিলে শরপুর উপর অতর্কিত হামলা করে। তারা তার মাথায়,পায়ে এবং মুখে রড দিয়ে বেধড়ক পেটায়। বিগত ইউপি নির্বাচনে সদরের চন্ডিবরপুর ইউনিয়নে আ.লীগ থেকে প্রথমে মনোনয়নের ঘোষনা আসে সৈয়দ তরিকুলের নামে। পরে সেটা পরিবর্তন হয়ে আজিজুর রহমান ভূইয়া মনোনয়ন পেলে শরপুর উপর ক্ষিপ্ত হয় সৈয়দ তরিকুল ইসলাম ও তার পরিবারের লোকেরা। তার জের ধরে এই হামলা হয়েছে বলে শরপুর অভিযোগ।

আহত আ’ লীগ নেতা শরপুর ভাই সৈয়দ জাফরুল হাসান বলেন,আমি চলে আসায় তরিকুল রা ভাইকে মেরে চলে যায়, অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনি,এ ঘটনার শোধ নেবার সামর্থ্য থাকলেও আমরা কোন্দল এড়িয়ে আইনগত ব্যবস্থা নিয়ে বিচার চাই।

অভিযুক্ত সৈয়দ তরিকুল ইসলাম হামলার ঘটনায় নিজের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করে বলেন,এটা ইউনিয়ন নির্বাচন নিয়ে কোন গন্ডগোল না,এলাকায় ইফতারী আয়োজন নিয়ে দুটি পক্ষ হয়ে গেছে,যা সবাই জানে। নড়াইল সদর থানার ওসি শেখ কবীর হোসেন বলেন,এজাহার পেলে মামলা গ্রহন করা হবে, যারা এই ঘটনায় যুক্ত আছে তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে।