নড়াইলে ঈদে মাংস কেনার জন্য ৩শতাধিক পরিবারকে নগদ সহায়তা

0
28
নড়াইলে ঈদে মাংস কেনার জন্য ৩শতাধিক পরিবারকে নগদ সহায়তা
নড়াইলে ঈদে মাংস কেনার জন্য ৩শতাধিক পরিবারকে নগদ সহায়তা

স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতরে অসহায় ও দু:স্থ্য পরিবারের মাঝে একটু হাসি ফোটাতে তিন শতাধিক পরিবারকে গরুর মাংস কেনার জন্য ৬শত টাকা করে নগদ সহায়তা দিলেন আমেরিকা প্রবাসী শেখ জহিরুল ইসলাম ও তার ভাই খুলনা কেসিসি কাঁচা বাজার সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম। শনিবার দুপুরে নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী গ্রামের নিজবাড়িতে এসব নগদ সহায়তা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আলহাজ¦ গোলাম মোস্তফা, জান্নাতুল ফেরদাউস, আলতাপ হোসেন আনসারী, জামির মোল্যা, রহমত হোসেন, আলমগীর হোসন, মোঃ আকিজ হোসেন, মোঃ বক্কার ফকির, আলমগীর মোল্যা, রুকু ফকির, মোঃ হোসেন শেখ, খানকাহ পাড়া জামে মসজিদের পেশ ইমাম মোঃ আরিফুল হাসান প্রমুখ।

আমেরিকা প্রবাসী শেখ জহিরুল ইসলাম বলেন, ‘আমি আমেরিকা বসবাস করলেও আমার মনটা পড়ে আছে জন্মভূমিতে। তাই সুযোগ পেলে এলাকার অসহায় ও দু:স্থ্য মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। করোনাসহ বিভিন্ন সময়ে আমাদের পরিবার আমাদের এলাকার মানুুষের পাশে দাড়িয়েছি। আল্লাহ বাঁচিয়ে রাখলে আগামীতেও মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। আমাদের মতো সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা এগিয়ে আসলে সমাজের অসহায় ও গরীব মানুষগুলিও হাসি-খুশিভাবে জীবনযাপন করতে পারবে।’