নড়াইল পৌর মেয়রের সাথে অশালীন আচরণের ঘটনায় থানায় মামলা ও স্মারকলিপি

0
65
নড়াইল পৌর মেয়রের সাথে অশালীন আচরণের ঘটনায় থানায় মামলা ও স্মারকলিপি
নড়াইল পৌর মেয়রের সাথে অশালীন আচরণের ঘটনায় থানায় মামলা ও স্মারকলিপি

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌর মেয়রের সাথে অশালীন আচরণের ঘটনায় নড়াইল পৌর মেয়র বাদি হয়ে ৩ সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সদর থানায় মামলা এবং বুধবার (২৭ এপ্রিল) জেলা প্রশাসক বরারব স্মারকলিপি প্রদান করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, ছাত্রলীগ কর্মী উচ্ছ্বাস (২৫) ও শাওন (২৩) মেয়রের কক্ষে পৌর মেয়রের সামনে উচ্চস্বরে বলতে থাকে তিনি (মেয়র) নাকি ঠিকাদারদের কাছ থেকে নড়াইল পৌর এলাকার হাট-বাজার ও বাস টার্মিনালের ৫টি গ্রুপের টোল থেকে আদায় থেকে ৫০% টাকা ভাগ দাবি করেছেন। এক পর্যায়ে মেয়রের সাথে অশালীন আচরণ, গালিগালাজ ও বিভিন্ন ধরণের হুমকি-ধমকি প্রদান করে। এ ঘটনার পর দুপুর আড়াই টার দিকে পৌর পরিষদ এক জরুরি সভা করে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয় এবং ২৪ ঘন্টার মধ্যে এ ঘটনার বিচার না হলে পৌর এলাকার পানি ও সড়কের বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনজুমান আরা বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে পৌর পরিষদের পক্ষে আমি নিজে বাদি হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি এবং বুধবার (২৭ এপ্রিল) জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর দোষীদের বিচারের দাবিতে স্মারকলিপি দিয়েছি। এরপরও আসামিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া না হলে পরবর্তীতে সংবাদ সম্মেলন করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। বিষয়টি পৌর জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জানিয়েছি। এছাড়া নড়াই-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন করেছিলাম। তিনি ব্যস্ত ছিলেন। পরে তাকে ম্যাসেজ দেওয়া হয়েছে।

নড়াইল সদর থানার ওসি শওকত কবির বলেন, এ ঘটনায় ৩জন জ্ঞাত কয়েকজন অজ্ঞাত আসামি দিয়ে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।