দায়িত্বরত ট্রাফিক আর টহল পুলিশদের ইফতার পাঠালেন সাংসদ মাশরাফী

0
5
দায়িত্বরত ট্রাফিক আর টহল পুলিশদের ইফতার পাঠালেন সাংসদ মাশরাফী
দায়িত্বরত ট্রাফিক আর টহল পুলিশদের ইফতার পাঠালেন সাংসদ মাশরাফী

স্টাফ রিপোর্টার

সড়কে দিনভর ট্রাফিক পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করেন সড়কের শৃঙ্খলা রক্ষায় আর টহল পুলিশেরা থাকেন নিরাপত্তা জোরদারের দায়িত্বে। রোদ কিংবা বৃষ্টি, দিন কিংবা রাত তাদের দায়িত্ব পালন করতে হয় সড়কে। এমনকি রোজার মাসে যখন ইফতারের সময় হয় তখন সড়কের মধ্যে দাঁড়িয়েই তাদের সারতে হয় ইফতার। দায়িত্ব পালনে অটল এমন মানুষগুলো পেশাদারিত্বের বাইরেও দেশের জন্য কাজ করেন, এটা বললে বাড়িয়ে বলা হবে না নিশ্চয়ই। এবার নড়াইলের সেই সকল পুলিশ সদস্যদের সম্মানে ইফতার পাঠালেন সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা।

বাংলার ক্রিকেটের সফলতম অধিনায়কের সৌজন্যে দেওয়া সেই ইফতারের প্যাকেটে লেখা ছিলঃ পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা “সবাই যখন পরিবার-পরিজনের সাথে ইফতার করে তখন আপনারা থাকেন সড়কে শৃঙ্খলা রক্ষা আর জনসাধারণের নিরাপত্তার দায়িত্বে। পেশাদারিত্বের দায়বদ্ধতাই শুধু নয়, মানুষের সেবায় আপনাদের কর্ম অনন্য হয়ে রবে।” দেশের সেবায় নিয়োজিত সম্মানিত ট্রাফিক পুলিশ ও সড়কে টহলরত পুলিশ ভাইদের জন্য আমার পক্ষ থেকে ইফতার উপহার।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সোমবার একদল যুবক ইফতারের আগ মূহুর্তে এসকল ইফতার নড়াইল বাঁধাঘাট সংলগ্ন ট্রাফিক ফাঁড়িতে পৌঁছে দেয়।
এবিষয়ে জানতে চাইলে ট্রাফিক এএসআই মোস্তাফিজুর রহমান জানান, ” আমাদের খুব ভালো লাগছে যে, আমাদের খোঁজ নেওয়ার মতো একজন মানুষ নড়াইলে আছেন। আমরা এমপি সাহেবকে ধন্যবাদ জানাই।”

এটিএসআই হযরত আলী জানান, মাশরাফী স্যার শুধু ভালো খেলোয়াড়ই না, উনি একজন ভালো মানুষ। আগে লোকের মুখে এসব শুনলাম, আজ নিজেই তা বুঝতে পারলাম। এতো কিছুর মাঝেও উনি আমাদের মতো পুলিশ সদস্যদের সমাদর করেন, সম্মান করেন। আল্লাহ উনার মঙ্গল করবে নিশ্চয়ই। উল্লেখ্য, সাংসদ মাশরাফীর বাড়িতে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হয়েছে পুলিশ সদস্যদের কাছে।