নড়াইলে বাক প্রতিব/ন্ধী কিশো/রী ধর্ষ/ণের অভিযোগ, আটক ১

0
16
নড়াইলে বাক প্রতিব/ন্ধী কিশো/রী ধর্ষ/ণের অভিযোগ, আটক ১
নড়াইলে বাক প্রতিব/ন্ধী কিশো/রী ধর্ষ/ণের অভিযোগ, আটক ১

স্টাফ রিপোর্টার

নড়াইলে বাক প্রতিব/ন্ধী কিশো/রী কন্যাকে ধর্ষ/ণের অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ রাশেদুল ইসলাম (১৮) নামে এক জনকে আটক করেছে। পুলিশ সূত্রে যানা গেছে, আটককৃত রাশেদুল যশোর মনিরামপুরের হাফিজুর রহমানের ছেলে। সে তার নানা বাড়ি মালাধারা গ্রামে বেড়াতে এসেছে। বেড়াতে এসে ঘটনাটি ঘটিয়েছে, সদর উপজেলার বিছালী ইউনিয়নের আটঘরা গ্রামে।

মেয়েটির বাবা বলেন, (১৭ এপ্রিল) রবিবার বিকালে তার প্র/তিব/ন্ধী মেয়েটি মন্দিরের পাশে বাগানে জ্বালানি কুড়াতে যায়। মেয়েটিকে একা পেয়ে রাশেদুল ডেকে নিয়ে ধ/র্ষ/ণ করে। পরবর্তীতে মেয়েটি সেখান থেকে কাঁদতে কাঁদতে বাড়িতে আসে। তার কান্না দেখে তার মা দৌড়ে এসে দেখে মে/য়েটির জামা ও গো/পন অ/ঙ্গে র/ক্ত লে/গে আছে। বিষয়টি সন্দেহ হলে মেয়েটির মা তাকে কি হয়েছে জানতে চাইলে মেয়েটি ঘটনা স্থলে নিয়ে যান। তখন মেয়েটির মা বুঝতে পেরে মেয়েটির শারি/রীক অবস্থা বে/গতিক দেখে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। মেয়েটি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ বিষয়ে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির বলেন, আমি ঘটনা শুনেছি এবং ঘটনা স্থান পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত ১ জন কে আটক করা হয়েছে।