গৌরীপুরে শি/শু ধ/র্ষণ চেষ্টাকারী ল/ম্পট যুবক র‍্যাবের হাতে গ্রেপ্তার

0
4
গৌরীপুরে শি/শু ধ/র্ষণ চেষ্টাকারী ল/ম্পট যুবক র‍্যাবের হাতে গ্রেপ্তার
গৌরীপুরে শি/শু ধ/র্ষণ চেষ্টাকারী ল/ম্পট যুবক র‍্যাবের হাতে গ্রেপ্তার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে দ্বিতীয় শ্রেণির ছা/ত্রী ধর্ষ/ণ চেষ্টা মামলার আসামি মামুন মিয়াকে (২৩) গ্রে/প্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৪। রবিবার (১০ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের রুপগঞ্জের কাঞ্চন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মামুন গৌরীপুর উপজেলার গৌরীপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামের মোঃ শাবদুল মিয়ার ছেলে। জানা গেছে, শনিবার সকালে মামুন (২৫) আমের প্রলো/ভন দেখিয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছা/ত্রীকে বিদ্যালয় থেকে ৫০০ ফুট দুরের জ/ঙ্গলে নিয়ে যায়। সেখানে বাঁশের পাতা জড়ো করে আ/গুন ধরিয়ে শি/শুটিকে ভ/য় দেখিয়ে ধ/র্ষণের চেষ্টা করে। এসময় স্থানীয় ছাবেদ আলী এই জঙ্গলে বাঁশ কাটতে গেলে তাকে দেখে মামুন পা/লিয়ে যায়। এ ঘটনায় ওই শি/শুটির দাদা বা/দী হয়ে শনিবার রাতে মামুনকে আসা/মি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

এদিকে ঘটনার একদিনের মধ্যে লম্পট যুবক র‍্যা/বের হাতে গ্রেপ্তার হওয়ায় ভু/ক্তভো/গী শি/শুর পরিবার, স্কুলের সহপাঠি, শিক্ষক ও স্থানীয় লোকজনের মাঝে স্বস্তি ফিরে এসেছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী মাম/লা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। যার মামলা নং- ১০।