নড়াইলের লোহাগড়ায় রমযানে বাজার দর স্বাভাবিক রয়েছে

0
7
লোহাগড়ায় রমযানে বাজার দর স্বাভাবিক রয়েছে
লোহাগড়ায় রমযানে বাজার দর স্বাভাবিক রয়েছে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া রমজানে বাজার দর স্বাভাবিক রয়েছে। রমজানের আগের দামেই বিক্রি হচ্ছে নিত্যপণ্য সামগ্রী। বিশেষ করে বেগুন ৪০টাকা, শশা ৪০ টাকা, কাচা মরিচ ৬০টাকা, করোলা ৩০টাকা, আদা ১শ টাকা, পিয়াজ ২৫ টাকা, রসুন ৫০টাকা, ব্রয়রার মুরগী ১৬০টাকা, সোনালী ২৭০/২৮০টাকা, গরুর মাংশ ৬শ থেকে ৬শ ৫০টাকা, খাসি ৮শ থেকে ৮শ ৫০টাকায় বিক্রি হচ্ছে। মোটা চাল ৫০টাকা থেকে ৬০টাকা এবং চিকন চাল ৬৫টাকা থেকে ৭৫ টাকায় বিক্রি হচ্ছে। পোলারও চাল ৯০ থেকে ১শ টাকায় বিক্রি হচ্ছে।

বাজারে বিভিন্ন প্রকারের শাক-সব্জীর প্রচুর আমদানী রয়েছে। বাজারে দেশীজাতের বিশেষ করে ঘেরে উৎপাদিত বিভিন্ন জাতের মাছের সরবরাহ ও রয়েছে প্রচুর। কেনাকাটায় কোন প্রকার হিড়িক নাই। স্বাভাবিক ভাবে চলছে বেচাকেনা। ভোক্তা অধিকার সংরক্ষণের নিয়মিত মনিটোরিং চলছে।

লোহাগড়া বাজারে নিয়মিত বাজার করেন এড. আব্দুস ছালাম খান জানান, রমজানের ১ম এক দুইদিন কিছু পণ্যের দাম সামান্য বাড়লেও বর্তমান রমজানের পূর্বের দামেই বিক্রি হচ্ছে। লোহাগড়া পৌরসভার মেয়র আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমান জানান, বাজারে দ্রব্যমূল্য যাতে স্বাভাবিক থাকে, সে ব্যাপারে আমাদের নজরদারী অব্যাহত আছে। আশাকরি বাজারে কোন প্রকার নৈরাজ্য পরিস্থিতি সৃষ্টি হবে না।