ইজিবাইক চা/পায় প্রা/ণ গেল স্কুলছাত্রীর

0
6
ইজিবাইক চা/পায় প্রা/ণ গেল স্কুলছাত্রীর
ইজিবাইক চা/পায় প্রা/ণ গেল স্কুলছাত্রীর

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে ইজিবাইক চা/পায় নাকিবা আক্তার (৯) নামে এক স্কুলছাত্রী নিহ/ত হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহ/ত স্কুলছাত্রী কুমড়ি গ্রামের মোঃ নূরুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে নাকিবা আক্তার কুমড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার সে বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে ভুটিয়ারকোনা-কুমড়ি সড়কে একটি ইজিবাইক তাকে চা/পা দেয়। এতে ঘটনাস্থলেই ওই স্কুলছাত্রী নিহ/ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাত/ক চালক তারা মিয়াকে আটক ও ইজিবাইকটি জব্দ করে।

এদিকে স্কুলছাত্রী নিহ/তের ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাৎক্ষণিক সড়কে প্রতি/বাদ জানিয়ে ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শা/স্তির দাবি জানায়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন স্কুলছাত্রী নাকিবা নিহ/তের ঘটনায় আমরা শোকাহত। এই ঘটনায় আটক ঘা/তক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খবর পেয়ে পুলিশ নিহ/ত ছাত্রীর ম/রদে/হ উ/দ্ধার করেছে। চালক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।