লোহাগড়ায় বিএনপির পকেট কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

0
11
লোহাগড়ায় বিএনপির পকেট কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন
লোহাগড়ায় বিএনপির পকেট কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা বিএনপি’র সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের মদদে লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব স্ব-শরীরে ইতনা ইউনিয়নে উপস্থিত না হয়ে ঘরে বসে পকেট কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বিএনপি ইতনা ইউনিয়নের নেতা-কর্মীরা ইতনা চৌরাস্তায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

এ সময় বক্তব্য রাখেন, নড়াইল জেলা মহিলা দলের সাধারণ সস্পাদক ছালেহা বেগম, লোহাগড়া পৌর মহিলা দলের সভাপতি ও পৌর কাউন্সিলার খালেদা বেগম, ইতনা ইউপি বিএনপির সাবেক সাধারণ সস্পাদক রইচ উদ্দিন পলু, বিএনপি নেতা শেখ আইযুব আলী, ডাঃ শেখ শহিদুল ইসলাম,মোল্যা তানভীর রহমান, তরিকুল ইসলাম,বাবুল শিকদার প্রমুখ। বক্তরা বলেন,বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশ না মেনে উপজেলা বিএনপির আহবায়ক জিএম নজরুল ইসলাম ও সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম ঘরে বসে পকেট কমিটি করেছে। এ কমিটি আমরা মানিনা মানবোনা।

এ ব্যাপরে নড়াইল জেলা বি এন পির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে তিনি বলেন, ইউনিয়ন কমিটি করার দায়িত্ব উপজেলা আহ্বায়কদের, তারা কোন অনিয়ম করলে জেলাকে লিখিত ভাবে জানাবে। তাছাড়া দলের কিছু লোক আওয়ামীলীগের হয়ে কাজগুলি করছে এতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে।