নড়াইলে ছাত্রীকে ধ/র্ষণের দায়ে প্রাইভেট টিউটরকে যাব/জ্জীবন কা/রাদ/ণ্ড

0
13
আদালত
কোর্ট

স্টাফ রিপোর্টার

নড়াইলে ছাত্রীকে ধ/র্ষণের দায়ে প্রাইভেট টিউটরকে যাব/জ্জীবন কারাদ/ন্ড দিয়েছেন আদালত। এছাড়া ধর্ষ/ণ দৃশ্য ক্যামেরায় ধারণ করে ব্লা/কমেল করায় প/র্ণোগ্রা/ফি নিয়ন্ত্রণ আইনের পৃথক ধারায় তাকে মোট ৮বছর সশ্রম কা/রাদ/ন্ড ২লাখ টাকা জরিমানা আনাদায়ে দেড়বছর কা/রাদ/ন্ড প্রদান করা হয়। বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারি) দুপুরে না/রী ও শি/শু নি/র্যাত/ন দমন ট্রাইবুনালের বিচারক, জেলাও দা/য়রা জজ সানা মোঃ মাহরুফ হোসাইন এ দ/ন্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানাগেছে, লোহাগড়া উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃ/ত মনিরুজ্জমানের ছেলে দন্ডপ্রাপ্ত প্রাইভেট টিউটর আশরাফুজ্জমান রানা তার প্রতিবেশী স্কুলছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় ২০২০সালের ১৪অক্টোবরসহ বিভিন্ন সময় নিজ বাড়িতে ধ/র্ষণ করে এবং সেই দৃশ্য কৌশলে ক্যা/মেরায় ধারণ করে ব্লা/কমেইল করে। সে সময় নি/র্যাতিতা ভয়ে ল/জ্জায় সব কিছু গো/পন করে। পরে মেয়েটির বিয়ে ঠিক হলে বিয়ে ভা/ঙতে আশরাফুজ্জামান রানা বরপক্ষকে তার কাছে থাকা আপত্তিকর ছবি বরপক্ষকে দেখানোয় ঘটনা জানাজানি হলে নির্যা/তিতার বাবা বাদি হয়ে ধ/র্ষণ ও প/র্ণোগ্রা/ফি নিয়ন্ত্রণ আইনে লোহাগড়া থানায় আশারাফুজ্জামান রানার বিরু/দ্ধে মা/মলা দায়ের করেন।

এ মামলায় গ্রেফতারকৃত রানা আদালতে নিজের অ/পরাধ স্বীকার করে জবানব/ন্দী দেয়। মা/মলা তদন্ত শেষে পুলিশ ঐ বছরের ৩০আগষ্ট আসা/মীর বিরু/দ্ধে অভিযোগপত্র জমা দেয়। মাম/লাটির বিচার কাজ চলাকালীন মোট ১০জনের স্বাক্ষ গ্রহন শেষে আসা/মীর বিরু/দ্ধে আনিত অভিযোগ স/ন্দেহাতিতভাবে প্রমান হওয়ায় বৃহস্পতিবার রায়ের ধার্যদিনে আদালত তাকে যাব/জ্জীবন স/শ্রম কা/রাদ/ন্ড ছাড়ায় ৫০হাজার টাকা জরিমানার আদেশ দেন। এছাড়া প/র্ণোগ্রা/ফি নিয়ন্ত্রণ আইনের দুটি ধারার একটিতে ৫বছরের সশ্রম কা/রাদ/ন্ড ১(এক)লক্ষ টাকা জরিমানা আনাদায়ে ১বছর অপর একটি ধারায় ৩বছর সশ্রম কা/রাদ/ন্ড ও ১(এক)লক্ষটাকা জরিমানা আনাদায়ে আরো ৬মাসের কা/রাদ/ন্ডাশে দেয়া হয়। আসা/মী পর্যায়ক্রমে একটির পর একটি কার্যকরের ও নির্দেশ দিয়েছেন আদালত।