চিরকুট লিখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আ/ত্মহ/ত্যা!

0
7
চিরকুট লিখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আ/ত্মহ/ত্যা!
চিরকুট লিখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আ/ত্মহ/ত্যা!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

চিরকুট লিখে রাজধানীর ইর্স্টান বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের (এলএলবি) ছাত্র জুবায়ের ইবনে নুর প্রজ্ঞা (২৪) নিজ ঘরে পড়ার রুমে আড়ার সঙ্গে ফাঁ/সিতে ঝুলে আ/ত্মহ/ত্যা করেছেন। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) রাত ১০ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের কালীপুর মধ্যম এলাকায় এ ঘটনা ঘটে। গৌরীপুর থানার পুলিশ ওইদিন রাতে ঘটনাস্থল থেকে নিহ/ত যুবকের ম/রদে/হ উ/দ্ধার করেছে।

নিহ/ত যুবক গৌরীপুর উপজেলার মাওহা ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ কালন মাস্টারের বড় ছেলে। নিহ/তের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে জুবায়ের ইবনে নুর প্রজ্ঞা নিজ ঘরে পড়ার রুমে দরজা বন্ধ করে আড়ার সঙ্গে ফাঁ/সিতে ঝু/লে আ/ত্মহ/ত্যা করেন। মৃত্যুর পূর্বে ওই যুবক একটি চিরকুট লিখে গেছেন। সেই চিরকুটটি পুলিশ উদ্ধা/র করেছে। গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত চিরকুটে নিহ/ত যুবক তার মৃ/ত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি।

এদিকে জুবায়ের ইবনে নুর প্রজ্ঞার এমন মৃ/ত্যু মেনে নিতে পারছেনা তার পরিবার, আত্মীয়-স্বজন, শিক্ষক, সহপাটি ও স্থানীয় লোকজন। প্রজ্ঞার মৃ/ত্যুতে গৌরীপুরে সর্বত্র নেমে এসেছে শো/কের ছায়া। তার পরিবারের সদস্যদের মাঝে চলছে শো/কের মা/তম।