নড়াইলে মাশরাফীর পক্ষ থেকে দুই হাজার কম্বল বিতরণ

0
3
নড়াইলে মাশরাফীর পক্ষ থেকে দুই হাজার কম্বল বিতরণ
নড়াইলে মাশরাফীর পক্ষ থেকে দুই হাজার কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকার নড়াইল সদর উপজেলার ৮টি ইউনিয়নে দুই হাজার কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত এসব কম্বল মাশরাফী বিন মোর্ত্তজার মাধ্যমে বিতরণ করা হয়। এছাড়া লোহাগড়া উপজেলাতেও কম্বল বিতরণ করা হবে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে জেলা আওয়ামীলগের কার্যালয়ে সদর উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ সহ অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব কম্বল তুলে দেয়া হয়। জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ তৃণমুল পর্যায়ের দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করবেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অচীন চক্রবর্তী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জেলা কৃষকলীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক ও আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস,এম পলাশ, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, হবখালী ইউপি চেয়ারম্যান টিপু সুলতান প্রমুখ। এসময় জেলা, উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।